রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

বিপুল ভোটের ব্যবধানে ফরিদগঞ্জে জয়ী খাজে আহমেদ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৯ বার পঠিত
আপডেট : বুধবার, ৫ জুন, ২০২৪, ৮:৫৬ অপরাহ্ণ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন চতুর্থ ধাপে চাঁদপুরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্র্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত চিংড়ি প্রতীকের প্রার্থী খাজে আহমেদ মজুমদার বিজয়ী হয়েছেন।

বুধবার (৫ জুন) প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানা গেছে। মোট ৩ লাখ ৭২ হাজার ।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলায় মোট ৩ লাখ ৭২ হাজার ৬৬৯ জন ভোটার রয়েছে। এদেরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯৫ হাজার ১২২ জন ও নারী ভোটার ১ লাখ ৭৭ হাজার ৫৫৭ জন। ১১৮ টি ভোট কেন্দ্রের ৮৭৪টি কক্ষে ইভিএমের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া মোট ১১৮ টি কেন্দ্রের মধ্যে ৭ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে ধরা হয়েছে। এসব কেন্দ্রের জন্য নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।
এদিকে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ রায়হান আরেফীন বলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে র‌্যাব, পুলিশ, বিজিবি আনসার’র সমন্বয়ে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, এই নির্বাচনে ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। এতে অপ্রীতিকর ঘটনা এড়ানো সম্ভব হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর